আমি গত ৩ মাস যাবত Neobux.com'র Advertisement গুলো নিয়মিত সার্ফ করে আসছি। প্রথম দিকে ধারণা ছিল সাইটটা পুরা ফাউল...তাও স্রেফ শেষ দেখার জন্য পুরো সময়টা কষ্ট করছি (দিনে ১০-১৫ মিনিট করে মাসতিনেক)। এ সময় আমার সাথে ছিল আমার ৪ জন রেফারেল। গতকাল আমার ব্যালেন্স ছিল২০.৩২ ডলার, এটা থেকে আমি অ্যালার্ট পে-তে ১৭ দলার ট্রান্সফার করি, আরসেখান থেকে মানি বুকার্স-এ। এরপর আমি ১৬.৯৯ ডলার দিয়ে ৩ মাসের জন্য RapidShare এ একটা প্রিমিয়াম অ্যাকাউন্ট খুললাম। ব্যাপারটা আমি আপনাদের সাথে শেয়ার করলাম এজন্য যে, প্রথমে আমিও অবিশ্বাসী ছিলাম; কিন্তু Rapid Share অ্যাকাউন্ট পাওয়ার পর আমি অত্যন্ত আনন্দিত। পুরা Procedure টা খুব একটা ঝামেলাপূর্ণও না। প্রথমে আপনাকে Alert pay তে একটা অ্যাকাউন্ট খুলতে হবে; এখানে আপনাকে একটা ট্রাঞ্জেকশন কোড দেয়া হবে।কোন অবস্থাতেই এই কোডটাহারানো যাবে না - কারণ অ্যালার্ট পে পরে এই কোডটা আর সরবরাহ করবে না। আরটাকা অন্য কোথাও ট্রান্সফার করতে হলে এ কোডটা লাগবেই। এরপর Neobux.com তে যেয়ে একটা অ্যাকাউন্টখুলতে পারবেন। এসময় চাইলে আপনি পরিচিত কাউকে রেফার করতে পারেন, তাহলে সে লাভবান হবে। দিনে Advertisement ক্লিক করতে পারবেন গড়ে ১২ টা। স্লোকানেকশন হলে ২০ মিনিট আর মোটামুটি ভাল কানেকশনে ১০ মিনিট করে ৩-৪ মাসেআপনার ১৫-১৬ ডলার করতে পারবেন। কমপক্ষে ২ ডলার হলে টাকা তুলতে পারবেন।আপনার যদি রেফারেল ভাল থাকে তাহলে আরও কম সময়ে বেশি টাকা  আয় করা সম্ভব।প্রতিটা অ্যাড থেকে আপনি ০.০১ ডলার করে পাবেন... পুরা ব্যাপারটাNeobux.com'র সাইটে ভালকরে ব্যাখ্যা করা আছে...দেখে নিতে পারেন। আপনার পরিচিত কারো Bux.to অ্যাকাউন্ট থাকলে তাকে রেফার করতে পারেন। আর http://www.neobux.com/ এই লিঙ্কে ক্লিক করলে আপনি আমাকে রেফার করবেন। আপনি চাইলে করতে পারেন আর কি। সাইটটা দেখে আশা করি, তারপর মন্তব্য করবেন।

সাইন আপ করতে

Features:
# After registration click "View Advertisements".
# Surf 4 Ads one by one.
# You will also earn 4 cent after viewing 4 advertisemrnt.
# After 1 month you will be a golden member & can earn unlimited $. (It's True)

Thanks!!

0 comments

Payment Prof.

Payment Prof.
Join Now